সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

রোহিঙ্গা ক্যাম্পে ১৪ এপিবিএন’র বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

ইমরান আল মাহমুদ, উখিয়া: রোহিঙ্গাদের মাঝে দ্রুত সেবা পৌঁছে দিতে ক্যাম্প-৭ এ বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়।

সোমবার(৬ ডিসেম্বর) দুপুরে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর আওতাধীন নৌকার মাঠ পুলিশ ক্যাম্পের ক্যাম্প-৭ এ বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৪ এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো.নাইমুল হক বলেন, রোহিঙ্গাদের মাঝে পুলিশি সেবা আরও সহজ এবং দ্রুত পৌঁছে দেয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যালয় স্থাপন করা হয়েছে। আমরা চাই রোহিঙ্গারা নিরাপদ থাকুক। রোহিঙ্গারা আমাদের অতিথি। একটি বিশেষ পরিস্থিতিতে তারা(রোহিঙ্গারা) আমাদের দেশে আশ্রয় গ্রহণ করেছেন। পরিস্থিতি উন্নত হলে তারা আবার তাদের দেশে ফিরে যাবেন। ততদিন পর্যন্ত তাদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। যদি কোন দুষ্কৃতিকারী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বে-আইনী কর্মকাণ্ডে জড়িত হয় বা শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হয় এমন কোনো কর্মকাণ্ড করে সে যেই হোক না কেনো তার বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, রোহিঙ্গা ক্যাম্প-৭ অপরাধ প্রবণ এলাকা হওয়ায় বিট পুলিশিং কার্যালয়ের মাধ্যমে আরও দ্রুত পুলিশী সেবা পৌঁছে দেয়া সহজ হবে।পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্প এলাকায় চলমান বিশেষ অভিযান ক্যাম্পের সকল অপরাধী গ্রেফতার না হওয়া পর্যন্ত অভিযান চলমান থাকবে।

এসময় ১৪ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার ক্যাম্প কমান্ডার মো. শরিফুল ইসলাম, ক্যাম্প কমান্ডার মো. আব্দুর রাজ্জাক, সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ, ক্যাম্প এলাকার মাঝি, সাব মাঝি, স্থানীয় জনগোষ্ঠীর প্রতিনিধিবৃন্দ এবং এনজিও ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888